Jumat, 05 September 2014

2 আপনার ড্রাগন ট্রেন কিভাবে

2 আপনার ড্রাগন ট্রেন কিভাবে

আপনার ড্রাগন 2 DreamWorks অ্যানিমেশন দ্বারা উত্পাদিত এবং অবাধে অভিযোজিত ক্রেসিডা Cowell দ্বারা একই নামের বই সিরিজের উপর ভিত্তি করে 20th সেঞ্চুরি ফক্স দ্বারা বিতরণ মার্কিন যুক্তরাষ্ট্র থেকে একটি 3D অ্যানিমেটেড কমেডি দু: সাহসিক কাজ ফিল্ম ট্রেন কিভাবে. ফিল্ম কিট হ্যারিংটন, কেট ব্লানচেট, এবং জিমন হনসু সঙ্গে বরাবর ভরা জে Baruchel, জেরার্ড বাটলার, ক্রেগ ফার্গুসন, আমেরিকা Ferrera, দুর্ভাগ্যআনয়নকারী হিল, ক্রিস্টোফার Mintz-Plasse, TJ মিলার, এবং Kristen Wiig দ্বারা ডীন DeBlois এবং ভয়েস দ্বারা লিখিত এবং পরিচালিত হয়. এই সিনেমা কিভাবে আপনার ড্রাগন এবং ত্রয়ীর দ্বিতীয় চলচ্চিত্র ট্রেন 2010 কম্পিউটার অ্যানিমেটেড ফিল্ম, একটি ধারাবাহিক এবং সেট জুন 13, 2014 মুক্তি পায়.

বিক্রয় rpp

রেবেকা ভয়ঙ্কর মত্স্যবিশেষ ঢাকা, ভাইকিং কিশোর নেতা, Stoick হিসাবে জে Baruchel. তিনি কন্ট্রিবিউট করলে, একটি নাইট ভয়ন্কর ড্রাগন (প্রাবল্য নাইট) নামে একটি ভাল বন্ধু ড্রাগন পরিণত হয়েছে.
Válka হিসাবে কেট ব্লানচেট, দীর্ঘ থেকে অদৃশ্য হয়েছে যারা আর্কটিক বিছিন্ন স্ত্রী Stoick এবং রেবেকা মা এর গার্ড একজন সদস্য. তিনি তার ড্রাগন, Cloudjumper, ড্রাগন Stormcutter (হারিকেন কর্তনকারী) rode.

rpp বিক্রয় পাঠ্যক্রম 2013

Stoick গ্রেট, ভাইকিং নেতা এবং রেবেকা এর পিতা হিসাবে জেরার্ড বাটলার. তিনি তার ড্রাগন, Skullcrusher, ড্রাগন Rumblehorn (আনক হর্ন) রাইডিং ছিল.
ড্রাগো Bludvist, ড্রাগন শিকারী হিসাবে জিমন হনসু
Astrid Hofferson, রেবেকা প্রেমিকা হিসাবে আমেরিকা Ferrera. তিনি তার ড্রাগন, Stromfly, মারাত্মক Nadder ড্রাগন রাইডিং ছিল.
Eret, ড্রাগন ড্রাগো তাদের ধরা বিক্রি যারা একটি লোক ফাঁদের সাহায্যে জীবজন্তু হিসাবে কিট হ্যারিংটন.

সিডি rpp পাঠ্যক্রম 2013

Gobber belching, একটি ভাল বন্ধু এবং প্রশিক্ষিত একটি যোদ্ধা ভাইকিং Stoick হিসাবে ক্রেগ ফার্গুসন. তিনি তার ড্রাগন, Grump, Hotburple ড্রাগন রাইডিং ছিল.
Snotlout Jogenson হিসাবে দুর্ভাগ্যআনয়নকারী হিল. তিনি তার ড্রাগন, Hookfang, বিকট দুঃস্বপ্ন ড্রাগন রাইডিং ছিল (জায়ান্ট ভয়ের)
Fishlegs Ingerman হিসাবে ক্রিস্টোফার Mintz-Plasse. তিনি nagannya, Meatlug, Gronkle ড্রাগন rode.

2013 সালে পাঠ্যক্রম সম্পদ বিক্রি

TJ মিলার এবং Tuffnut হিসাবে Kristen Wiig এবং Ruffnut যমজ ভাই Thorston. তারা শুটিং Barf এবং উদ্গিরণ নামে একটি ড্রাগন কেশ অসহ্য Zippleback দুই ভাগ.

2 komentar:

  1. Come On Join With Us Now !!! youtube adu ayam WA : +6281377055002 | BBM : D1A1E6DF | BOLAVITA

    BalasHapus
  2. This website can live streaming , you can join at my site :
    agen judi online terpercaya
    Prediksi Bola

    Thank you
    agenpialaeropa.net
    gamesonline.ga
    beritasemasaterikini.com

    BalasHapus